হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে নার্সসহ সাতজনের করোনা শনাক্ত

মণিরামপুরে নার্সসহ সাতজনের করোনা শনাক্ত

কর্তৃক
০ মন্তব্য 111 ভিউজ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
মণিরামপুরে নতুন সাতজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) যশোর সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য জানানো হয়।আক্রান্তদের মধ্যে হাসপাতালের স্টাফ, এনজিও কর্মী ও পল্লীবিদ্যুতের স্টাফ রয়েছেন।মণিরামপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপকুমার বসু এই তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করোনা শনাক্ত সাতজন হলেন, মণিরামপুর হাসপাতালের স্টাফ নার্স সুমিত্রা মণ্ডল, উপজেলার চালুয়াহাটি গ্রামের আব্দুর রাজ্জাক, মুজগুন্নি গ্রামের ‘সমাধান’ এনজিও কর্মী আজাদ হোসেন, মোহনপুর এলাকার পল্লী বিদ্যুতের স্টাফ রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলার রূপদিয়া গ্রামের ‘আশা’ এনজিও’র কর্মী সেলিনা পারভিন, মণিরামপুরের শ্যামকুড় গ্রামের শাহিদা বেগম এবং ঢাকুরিয়া গ্রামের আজিবার রহমান।

ডা. অনুপ বসু বলেন, গত ১৮ ও ১৯ জুলাই (শনিবার ও রোববার) মণিরামপুর হাসপাতাল থেকে ৩৮ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়। তাদের মধ্যে আজ (মঙ্গলবার) সাতজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
নতুন আক্রান্ত সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের বাড়ি লকডাউন করতে ইতিমধ্যে প্রশাসনকে তালিকা দেওয়া হয়েছে।

এই পর্যন্ত মণিরামপুরে মোট ৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। যারমধ্যে ৫২ জন সুস্থ হয়ে উঠেছেন। বাকি ২৬ জন বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান ডা. বসু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন