হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে গণসংযোগে ব্যস্ত আ’লীগ : মনোনয়ন প্রত্যাশী এস এম ইয়াকুব আলী

ভ্রাম্যমাণ প্রতিনিধি :

মণিরামপুরে গণসংযোগে ব্যস্ত আ’লীগ মনোনয়ন প্রত্যাশী এস এম ইয়াকুব আলী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা ততোই ব্যস্ত হয়ে পড়েছেন। গণসংযোগ, উঠান বৈঠক, পথসভাসহ দলীয় প্রচারণায় যশোর-০৫ (মণিরামপুর) আসনে আওয়ামী লীগের প্রায় ডজন খানেক মনোনয়ন প্রত্যাশী মাঠে থাকলেও নজর কেড়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী। তিনি মণিরামপুরের বিভিন্ন ইউনিয়নের দোকানে-বাজারে গিয়ে বিচ্ছিন্ন হওয়া তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মীদের সমন্বয় করে নৌকার জোয়ার তুলতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার রোহিতা ইউনিয়নে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এসময় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য দিয়েছেন। সেই সঙ্গে তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকার গণজোয়ার সৃষ্টি করারও অঙ্গীকার ব্যক্ত করেছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গৌর কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক সন্দ্বীপ ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন, রোহিতা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রুহল আমিন মঞ্জু, সহ-সভাপতি মাহাবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা আলাল হোসেন, মশিয়ার রহমান, রবিউল ইসলাম, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, মাহাবুবুর রহমান, রিপন হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন