হোম জাতীয় মঙ্গলবার ‌‘শ্বশুর বাড়ি’ যাচ্ছেন প্রধানমন্ত্রী

জাতীয় ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শ্বশুর বাড়ির এলাকা রংপুরের পীরগঞ্জে যাওয়ার কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

জানা গেছে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় প্রথমে রংপুরের তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে নির্বাচনী পথসভা করবেন তিনি। এরপর শ্বশুর বাড়ির এলাকা রংপুরের পীরগঞ্জে দুপুর ২টায় জনসভায় যোগ দেবেন তিনি।

শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। এরই মধ্যে শুরু হয়েছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যানার, ফেস্টুনসহ তোরণ নির্মাণের কাজ।

রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল সময় সংবাদকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ তারিখ রংপুরে আসবেন। আসন্ন নির্বাচনকে ঘিরে তার এই সফর। ওই দিন পীরগঞ্জে একটি নির্বাচনী জনসভায় যোগ দেবেন তিনি। প্রধানমন্ত্রীকে বরন করে নিতে দলীয়ভাবে প্রস্তুত আমরা।

রংপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম সময় সংবাদকে বলেন, রংপুরের বধূমাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরে আসছেন। ২৬ তারিখ রংপুরের তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে একটি পথসভা করে পীরগঞ্জে যাবেন প্রধানমন্ত্রী। তার আগমনকে ঘিরে নেতা কর্মীরা উজ্জীবিত।

প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে সাধারণ ভোটারদের মধ্যে উচ্ছ্বাস ও উদ্দীপনা বিরাজ করছে। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে ২০২২ সালের ২ আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে জনসভা করেন প্রধানমন্ত্রী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন