হোম ফিচার ভোট চুরি করতে গেলে ক্ষমতাসীনদের রেহাই দেয়া হবে না: আমীর খসরু

রাজনীতি ডেস্ক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী নির্বাচনে ভোট চুরি করতে গেলে ক্ষমতাসীনদের রেহাই দেয়া হবে না। বিদেশিরাও পাহারা দিচ্ছে নির্বাচন এবং নিবির পর্যবেক্ষণ করছেন তারা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার আমিনবাজারে ঢাকা জেলা বিএনপির সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

আগামীতে অনুমতি ছাড়াই রাজপথ দখল করে কর্মসূচি পালন করা হবে, পরবর্তী কোনো কর্মসূচিতে আর অনুমতি চাইবে না বিএনপি বলেও জানান তিনি।

সভাসমাবেশে যারা বাধা দিচ্ছেন, মঞ্চ ভাঙছেন তারা সবাই নিষেধাজ্ঞার আওতায় পড়বেন এ কথা জানিয়ে বিএনপির এ নেতা বলেন, মার্কিন নিষেধাজ্ঞায় সরকারের বুকে ব্যথা শুরু হয়েছে। সরকারকে অবশ্যই বিদায় নিতে হবে। আগামী নির্বাচনে ভোট চুরি করতে গেলে ক্ষমতাসীনদের রেহাই দেয়া হবে না। বিদেশিরাও পাহারা দিচ্ছে নির্বাচন এবং পরিস্থিতি নিবির পর্যবেক্ষণ করছেন তারা।

বিরিয়ানির প্যাকেট দিয়েও আওয়ামী লীগের সমাবেশে লোক হয় না। আওয়ামী লীগের সমাবেশে থেকে লোকজন বেরিয়ে বিএনপির সমাবেশে যোগ দিচ্ছে বলে জানান তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞা এটি বাংলাদেশের জন্য লজ্জা। মাঠের লড়াইয়ের মধ্য দিয়েই পাতানো নির্বাচন প্রতিহত করা হবে এবং ক্ষমতাসীনদের সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য করা হবে।

সমাবেশে আসা বক্তরা বলেন, সাংবাদিক হয়ে যারা ভোট চুরিতে সাহায্য করবে, তাদের ওপরও ভিসা নীতি আসবে। ক্ষমতাসীনদের অধীনে কোনো নির্বাচন হতে দিবে না গণতান্ত্রিক বিশ্ব, বিএনপি। তাদের একই দাবি সরকারের পদত্যাগ, এটি ছাড়া আর কোনো উপায় নেই সরকারের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন