হোম অন্যান্যসারাদেশ ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায়  বৃদ্ধ নিহত  

ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায়  বৃদ্ধ নিহত  

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ
পিরোজপুর  অফিসঃ . 
পিরোজপুরের ভান্ডারিয়ার ভান্ডারিয়া-মঠবাড়ীয়া সড়কের  কলোনি বাজার  এলাকায় সোমবার (১৯ অক্টোবর) বিকালে ইজিবাইকের চাপায় আ:  কাদের হাওলাদার (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। তিনি উপজেলার  চিংগুড়িয়া গ্রামের নূর আলী হাওলাদারের ছেলে। এ সময় সোহাগ বিশ্বাস (৩৫) নামের অপর এক পথচারী আহত হন। এ ঘটনায় থানা পুলিশ ঘাতক ইজিবাইক চালক কাওছার হাওলাদারকে গ্রেফতার করেছেন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালে স্থানীয়  কলোনি বাজার জামে মসজিদের প্রাক্তন ইমাম কাদের হাওলাদার রাস্তা পারাপার হচ্ছিলেন।  এসময় চারখালী- ভাÐারিয়াগামী ব্যাটারী চালিত একটি যাত্রীবাহী ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে তিনি ইজিবাইকে চাপা পড়েন।  স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আলী আজিম জানান, বৃদ্ধ কাদেরকে মৃত্যু অবস্থায়  আর সোহাগ বিশ্বাসকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস. এম মাকসুদুর রহমান জানান,  পুলিশ ইজিবাইক চালক কাওছার হাওলাদারকে গ্রেপ্তার করেছে। সে দক্ষিন  ইকড়ি গ্রামের পান্না হাওলাদারের ছেলে।  নিহত পরিবারের অভিযোগ  পেলে তার বিরুদ্ধে মামলা করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন