হোম অন্যান্যসারাদেশ ব্যবসায়ীদের ভোগান্তি শুধু এনবিআরে নয়, সব সেক্টেরই আছে-এনবিআর চেয়ারম্যান

ব্যবসায়ীদের ভোগান্তি শুধু এনবিআরে নয়, সব সেক্টেরই আছে-এনবিআর চেয়ারম্যান

কর্তৃক Editor
০ মন্তব্য 85 ভিউজ

মোংলা প্রতিনিধি :

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম বলেছেন, ‘ব্যবসায়ীদের সমস্যা থাকবে সব সেক্টেরেই এই সমস্যা আছে, ভোগান্তির সমস্যা শুধু এনবিআরে নয়-একদিনে এর সমাধান করা সম্ভব নয়। সবচেয়ে বড় জিনিস হচ্ছে কোন কোন ক্ষেত্রে একজনের সমস্যা কোন কোন ক্ষেত্রে একটা গোষ্ঠীর সমস্যা। আর এই সমস্যাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে এর থেকে উত্তরন হতে হবে’।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০ টায় মোংলা কাস্টম হাউজের অফিস উদ্ধোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। মোংলা কাস্টম হাউজ আধুনিকায়নের প্রক্রিয়ায় আছে জানিয়ে-এনবিআর চেয়ারম্যান বলেন শুল্ক গোয়েন্দা এবং কাস্টমসের এক সঙ্গে পরীক্ষন হওয়ার ব্যবসায়ীদের দাবির প্রসঙ্গে বলেন, মোংলায় কাস্টমসের কার্যক্রম পুরোদমে বৃদ্ধি পেলে শুল্ক গোয়েন্দা অফিস মোংলায় স্তন্তর করা হবে।

মোংলা কাস্টস হাউজ মোংলায় স্থান্তর হলেও শুল্ক গোয়েন্দা অফিস এখনও খুলানায় রয়ে গেছে, যে কারনে ব্যবসায়ীরা ভোগান্তি থেকে এখনো বের হতে পারছেনা। মোংলায় এনবিআর চেয়ারম্যানের সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (ভ্যাট প্রশাসন) সাইফুল ইসলাম, সদস্য (ভ্যাট নিরীক্ষা) আব্দুল মান্নান শিকাদার ও খন্দকার আমিনুর রহমান। কাস্টম হাউজের অনুষ্ঠিত সভার সভাপত্বি করেন মোংলা কাস্টম হাউজের কমিশনার মোঃ হোসেন আহম্…

সম্পর্কিত পোস্ট

মতামত দিন