হোম এক্সক্লুসিভ বোনকে বাঁচিয়ে লাইফ সাপোর্টে থাকা জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাতীয় ডেস্ক:

সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনী মারা গেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৫০ ব্যাচের (দ্বিতীয় বর্ষ) শিক্ষার্থী।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে ৩০০ ফিট এলাকায় ট্রাকের ধাক্কায় আহত হন সৃজনী। এরপরই তাকে দ্রুত রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার (৩ সেপ্টেম্বর) তার মৃত্যুর খবর পাওয়া যায়।

এরপরই সৃজনীর সহপাঠী, বন্ধু ও শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

সৃজনীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার বিকেলে সৃজনী তার ছোট বোনকে সঙ্গে নিয়ে পূর্বাচল থেকে রাজধানীর ৩০০ ফিট এলাকায় কাজে বেরিয়েছিলেন। সেখানে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক আসতে দেখেন। তাৎক্ষণিক তিনি ছোট বোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেও নিজে সরে যেতে পারেননি।

ট্রাকের ধাক্কায় সড়ক বিভাজকের ওপর ছিটকে পড়েন সৃজনী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান।

ছোট বোন প্রাণে রক্ষা পেলেও, মাথায় গুরুতর জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয় ফাবিহার। অস্ত্রোপচারের মাধ্যমে মাথার খুলি খুলে মাইনাস ৮০ ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করার পরও বাঁচানো যায়নি তাকে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় দুপুরে ফাবিহা আফিফা সৃজনী মারা যান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন