হোম জাতীয় বেস্ট টিমের নামে থানায় মামলা রেকর্ড

বেস্ট টিমের নামে থানায় মামলা রেকর্ড

কর্তৃক
০ মন্তব্য 157 ভিউজ

সংকল্প ডেস্ক:
সাতক্ষীরা সদর উপজেলার পরানদহ গ্রামে এক ট্রলি চালকের বাড়িতে গিয়ে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগে বেষ্ট টিমের এডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলিসহ ৫ জন কে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ট্রলি চালক আলমগীর বাদি হয়ে এই মামলা দায়ের করেন।
সাতক্ষীরা সদর থানা পুলিশের দায়িত্বশীল এ খবরের সত্য নিশ্চিত করেছে।

উল্লেখ্য,
স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হলে গত আড়াইমাস আগে পারনদহ গ্রামের ট্রলি চালক আলমগীরের স্ত্রী মাছুরা তার বাপের বাড়ি দেবহাটা উপজেলার কুলিয়া গাজীপাড়ায় চলে যায়। এরপর আলমগীর গত ২৫ আগষ্ট স্ত্রীর নামে তালাকনামা পাঠায়। খবর পেয়ে মাছুরা স্বামীর বাড়িতে এলে তাকে ঘরে ঢুকতে দেওয়া হয়নি। একপর্যায়ে ২৮ আগষ্ট সকালে এ নিয়ে পরানদহ মোড়ে শালিসি বৈঠকে বিষয়টি মীমাংসা হয়নি। ওইদিন দুপুর আড়াইটার দিকে মাছুরা, তার ভাগ্নে আবুল হোসেন, কুলিয়া ইউপি সদস্য মোশাররফ হোসেনসহ কয়েকজনকে নিয়ে বেষ্ট টিমের কর্মকর্তা পরিচয়ে কুলিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলি পরানদহ গ্রামে এসে আলমগীরের ঘরের তালা ভেঙে ফেলে।

ঘরের মধ্যে ঢুকে তারা শো কেসের ড্রয়ার ভেঙে নগদ ১৫ হাজার ১০০ টাকা, সোনার গহনা, আড়াই বিঘা জমির বন্দকী দলিল, জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র ও ব্যবহৃত জিনিসপত্র লুটপাট করে নিয়ে চলে যায়।

এই ঘটনা কে কেন্দ্র করে শিবপুর ইউনিয়নবাসীর
ব্যানারে সোমবার সকাল ১০টায় পরানদহ মোড়ে
বেষ্ট টিমের এডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলিসহ এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন