হোম এক্সক্লুসিভ বুধহাটা ছাত্রলীগ নেতাকে পেটালেন সাতক্ষীরা শহর ছাত্রলীগের সভাপতি

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সভাপতি কর্তৃক বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম শান্তকে মারধরের ঘটনার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার চাচা মো. রফিকুল ইসলাম। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা সাংবাদিক কেন্দ্রে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সভাপতি নিশান ও তার সহযোগীদের হামলায় আমার ভাইপো বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদুল ইসলাম শান্ত মারাত্মক আহত হয়েছে। বর্তমানে সে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, ২০২২ সালে ছাত্রলীগের গঠনতন্ত্রকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সাতক্ষীরা পৌর ছাত্রলীগ কর্তৃক সাতক্ষীরা সরকারি কলেজের মুক্তিযোদ্ধা হলের একটি ভিত্তিহীন কমিটি করা হয়েছিল, এটা নিয়ে আমার ভাইপো সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ও আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম শান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি মন্তব্য করে। সেই ঘটনার জের ধরে আমার ভাইপো শান্ত মঙ্গলবার সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাতক্ষীরায় আসলে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমানের উপস্থিতিতে পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান ও তার সহযোগী সানজীর, মইন, শাহিনসহ অজ্ঞাত ১০ থেকে ১৫জন ব্যক্তি দুই দফায় তার উপর এই হামলা করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন