হোম অন্যান্যসারাদেশ বিশ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া ইজিবাইক

যশোর অফিস:

কুড়ি দিনেও চুরি হওয়া একটি ইজিবাইক উদ্ধার করতে পারেনি যশোর কোতয়ালি থানার পুলিশ। চুরি হওয়া ইজিবাইকটির উদ্ধার না হওয়ায় বাইকের মালিক চরম দুশ্চিন্তায় পড়েছেন। তবে পুলিশ বলছে, ইজিবাইক উদ্ধার ও আসামি আটকের অভিযান অব্যাহত রয়েছে।

জানা গেছে, যশোর সদর উপজেলার করিচিয়া মশিয়ার রহমানের ছেলে রাজু আহমেদ ইজিবাইক কিনে ভাড়ায় চালানোর জন্য ভাড়া দেন। গত ২৫ জুলাই তার ইজিবাইকটি করিচিয়া মধ্যপাড়ার মুরাদ খন্দকারের ছেলে মুকুল হোসেন দৈনিক ৫০০ টাকা চুক্তিতে ভাড়া দেন। গত ২৪ আগস্ট সকালে মুকুল হোসেন ইজিবাইকটি চালানোর জন্য নিয়ে আসে। ওই দিন দুপুর দুইটার দিকে রাজু আহমেদ ফোন করে মুকুল হোসেনকে ইজিবাইকটি নিয়ে পুলেরহাট বাজারে নিয়ে আসতে বলেন। কিন্তু মুকুল হোসেন আর ইজিবাইক নিয়ে আসেন না। পরে রাজু আহমেদ জানতে পারেন ওই দিন দুপুরে যশোর শহরের বকচর এলাকায় দেখা যায়। এরপর বকচর এলাকায় খোঁজখবর নিয়ে জানতে পারেন মুকুল ইজিবাইকটি বিক্রি করে দিয়েছে। যা বকচর মোড়ে একটি সিসি ক্যামেরায় ইজিবাইকটি বিক্রি করার দৃশ্য দেখা যায়। পরে এ ঘটনায় রাজু আহমেদ যশোর কোতয়ালি মডেল থানায় একটি মামলা করেন। মামলা নং ১০৪। তারিখ ২৮/০৮/২৩ ইং তারিখ।

এ ঘটনা জানতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইয়াসির জয়’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলার তদন্ত এবং ইজিবাইক উদ্ধার ও আসামি আটকের চেষ্টা চলছে। আসামি যেহেতু পলাতক রয়েছে, এ কারণে আমরা র‌্যাবের সহযোগিতা চেয়েছি। যে কোন সময় ইজিবাইক উদ্ধার ও আসামি গ্রেফতার করা হতে পারে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন