হোম জাতীয় বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো আমরাই: আইনমন্ত্রী

বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো আমরাই: আইনমন্ত্রী

কর্তৃক Editor
০ মন্তব্য 66 ভিউজ

জাতীয় ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে আওয়ামী লীগ গণতন্ত্র রক্ষা করবে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের নৌকার প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কসবা উপজেলার পানিয়ারুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেয়া শেষে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে। আজ যে ভোট হচ্ছে, সেটা গণতন্ত্র রক্ষার ভোট। আমরা ইনশাল্লাহ বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো।

তিনি আরও বলেন, আমি এতক্ষণ খবর নিয়ে এলাম, সারা দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দিচ্ছে। এর মানে জনগণ গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। এটাই প্রমাণিত হচ্ছে।

‘‘মানুষ রিকশা-গাড়িতে চড়ে ভোট দিতে আসছে। দেশের মানুষ এ হরতাল মানে না। তারা হরতাল প্রত্যাখ্যান করেছে’’, যোগ করেন নৌকার প্রার্থী।

আনিসুল হক বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে কি না, সেটা তারাই জানে। কারণ তাদের রাজনৈতিক নীতি সম্বন্ধে আমার খুব একটা উচ্চ ধারণা নেই। এক্ষেত্রে আমি বলবো, বিএনপিতে গণতন্ত্রমনা যারা আছেন, তারা অবশ্যই ভুল করেছেন। তার কারণ হচ্ছে, জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতার পরীক্ষা দেননি।

আগুন-সন্ত্রাসের বিষয়ে তিনি বলেন, দেশে আইনের শাসন আছে। কেউ অসহযোগ, অন্যায় বা অপরাধ করলে আইন তার নিজস্ব গতিতে চলবে।

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে (আখাউড়া ও কসবা) কেন্দ্র আছে ১১৮টি। এখানে মোট ভোটার ৪লাখ ২ হাজার ৫৯০
চন। এদের মধ্যে পুরুষ ২ লাখ ৭ হাজার ৮৪৭ ও নারী ১ লাখ ৯৪ হাজার ৭৩৯ জন ভোটার আছেন। এ আসনে নৌকার প্রার্থী আনিসুল হকসহ তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন