হোম খুলনা বিছানায় নির্বাক অন্তিমা, জানেন না স্বামী সন্তান ও মায়ের মৃত্যুর খবর

বিছানায় নির্বাক অন্তিমা, জানেন না স্বামী সন্তান ও মায়ের মৃত্যুর খবর

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

অনলাইন ডেস্ক:

মা, মেয়ে ও স্বামীর মৃত্যুর খবর জানেন না আহত গৃহবধূ অন্তিমা বিশ্বাস (২৬)। হাসপাতালের শুয়ে স্বজনদের কাছে সবার খবর জানতে চেয়েছেন; তবে কীভাবে স্বামী, সন্তান ও মায়ের মৃত্যুর শোক সামলাবেন, তার কূলকিনারা মিলছে না। তাই অন্তিমাকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর জানানো হয়নি।

সরেজমিনে রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে খুলনার ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় নিহত বিশ্বজিতের বাড়ি গিয়ে দেখা যায়, সেখানে চলছে শোকের মাতম। ডুমুরিয়ায় নিস্তব্ধ ওই বাড়ি থেকে ভেসে আসে কান্নার ধ্বনি। সন্তানের স্মৃতিচারণ করে মা রিক্তা বিশ্বাসের এই কান্না যেনো কোনো শান্তনাতেই থামছে না। তবে সেই কান্নাটুকুও করতে পারছেন না এই দুর্ঘটনায় নিহত বিশ্বজিতের স্ত্রী অন্তিমা ঢালী। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার স্বামী বিশ্বজিত, ২ বছরের শিশু কন্যা অরনি আর মা অমরী ঢালীর। গুরুতর আহত অন্তিমার কাছে নেই সেই খবর।

খুলনার ডুমুরিয়া উপজেলার জিয়ালতলা পূর্বপাড়ায় নিজ নিজ বাড়িতে বারান্দায় শুয়ে মা রিক্তা বিশ্বাস কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘যাওয়ার সময় আমার বাবা (বিশ্বজিৎ) একটু কইয়ে যায়নি। আমার বাবা খুব কষ্টে গেছে। না খাইয়ে গেছে; এক-দু গাল ভাতও খায়নি। ঘরে চাল ছিলো না, একটা রুটি খাইয়ে আমার বাজান চলে গেছে।’

খুলনার ডুমুরিয়ায় ওই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে রিক্তা বিশ্বাসের ছেলে, নাতনি, ছেলের শাশুড়ি, ছেলের শ্যালকের স্ত্রী। আর হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন ছেলের বউ অন্তিমাসহ আরও এক আত্মীয়। সবাইকে হারিয়ে রিক্তা বেগম কাঁদছেন অঝোরে।

এদিকে খুলনা নগরীর বেসরকারি একটি হাসপাতালের চিকিৎসা নিচ্ছেন অন্তিমা বিশ্বাস এবং পাশের শয্যায় তার ভাইয়ের চার বছরের ছেলে অরিজিত ঢালী। অরিজিতের ডান পা পুরোটাই প্লাস্টার করা। খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোববার সকালে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে আসা হয় অন্তিমা ও অরিজিৎকে। তবে অন্তিমাকে জানানো হয়নি পৃথিবী ছেড়ে চলে গেছে তার কোলের ধন অরনি, স্বামী বিশ্বজিৎ আর মা অমরী ঢালী। অথচ এতক্ষণে তাদের সৎকারও সম্পন্ন হয়ে গেছে।

উল্লেখ্য, স্ত্রী, সন্তানসহ পরিবারের আরও তিন সদস্যকে নিয়ে শনিবার দুপুরে বিশ্বজিৎ যাচ্ছিলেন সন্তানের জন্য নুপুর কিনতে। ইজিবাইকে পথে যাত্রী হয়েছিলেন সাব্বির মোড়ল নামের এক যাত্রী। তবে অতিরিক্ত গতির কারণে ট্রাকচাপায় দুমড়ে মুচড়ে যায় ইজিবাইক। শেষ হয়ে যায় সবকিছু। দুই বছরের শিশু কন্যাসহ ৫ জন প্রাণ হারান দুর্ঘটনায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন