হোম রাজনীতি বিএন‌পির পতন ঠেকা‌তে নির্বাচন করছি: মেজর আখতারুজ্জামান

রাজনীতি ডেস্ক:

বিএন‌পির পতন ঠেকা‌তে নির্বাচন কর‌ছেন বলে উল্লেখ করে কি‌শোরগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বিএন‌পির সা‌বেক এম‌পি মেজর অব. মো. আখতারুজ্জামান বলেছেন, বিএন‌পি‌কে রক্ষা কর‌তেই সারাদে‌শে একমাত্র বি‌রোধী দ‌লের প্রার্থী হি‌সে‌বে তিনি নির্বাচন কর‌ছেন। তার মতে, ৭ জানুয়া‌রি ভো‌টের দিন থে‌কেই শুরু হবে নতুন টার্নিং প‌য়েন্ট।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে কটিয়াদী উপজেলার মসূয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক পথসভায় এই মন্তব্য করেন তিনি।

ঘ‌রে ঘু‌মি‌য়ে থাক‌লেও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিজ‌য়ী হ‌বেন ব‌লে মন্তব‌্য ক‌রে‌ন মেজর অব. মো. আখতারুজ্জামান।
তার এই বক্তব‌্য সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে ভাইরাল হ‌য়ে‌ছে।

মেজর আখতারকে ব‌লতে শোনা যায়, ‘আওয়ামী লীগ আমা‌কে সমর্থন দি‌য়ে‌ছে শেখ হা‌সিনা‌কে রক্ষার জন‌্যই।’

বিএন‌পির এই ব‌হিষ্কৃত নেতা ব‌লেন, ‘বিএন‌পি‌কে রক্ষা কর‌তে সারাদে‌শে একমাত্র বি‌রোধী দ‌লের প্রার্থী হি‌সে‌বে নির্বাচন কর‌ছি। ৭ জানুয়া‌রি ভো‌টের দিন থে‌কে শুরু হবে নতুন টার্নিং প‌য়েন্ট।’

নি‌জের ট্রাক প্রতী‌কে জয় পে‌য়ে বিএন‌পির পত‌নের ট্রাক থামানো হ‌বে ব‌লেও মন্তব্য করেন তি‌নি।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী- পাকুন্দিয়া) আসনে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবদুল কাহার আকন্দ, স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক এমপি সোহরাব উদ্দিন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) টেলিভিশন প্রতীকের প্রার্থী বিল্লাল হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আম প্রতীকের প্রার্থী আলেয়া ও গণফ্রন্টের মাছ প্রতীকের প্রার্থী মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন