হোম ফিচার বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু নিশ্চিত করতে চায় ছাত্রলীগ: সাদ্দাম

রাজনীতি ডেস্ক :

বাংলাদেশ থেকে বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু নিশ্চিতসহ সকল অশুভ শক্তিকে পরাজিত করতে চায় ছাত্রলীগ।

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

শেখ হাসিনার সরকারকে বিজয়ী করা ছাত্র সমাজের অন্যতম কর্তব্য উল্লেখ করে তিনি বলেন, ২০২৪ সালের নির্বাচনে ছাত্রসমাজের উপর নির্ভর করেই আওয়মী লীগ নিরঙ্কুশ বিজয় লাভ করবে।

বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করে না এমন ছাত্র সংগঠনের আস্ফালন সহ্য করা হবে না উল্লেখ করে ছাত্র নেতারা বলেন, রাজনীতির নামে ক্যাস্পাস ভায়োলেন্স করেছে এমন ছাত্রসংগঠনের সাথে সহাবস্থান চায় না বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগে অনুপ্রবেশ বন্ধে ফিল্টারকরণ ও সম্মেলন ছাড়া নেতৃত্ব ঘোষণা না করতে নির্দেশ দেন ছাত্রলীগের শীর্ষ নেতারা।

ছাত্রদল কিংবা শিবিরের সঙ্গে ক্যাম্পাসে সহাবস্থান সম্ভব নয় বলে ও জানান তারা।

নেতারা বলেন, সংগ্রাম সাফল্য ও ঐতিহ্যের স্লোগানধারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। উপমহাদেশের অন্যতম পুরনো ছাত্রসংগঠনটি দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে অংশ নিয়েছে দেশের যে কোনো দুর্যোগ দুর্বিপাকে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কনসার্ট ফর স্মার্ট বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ আইডিয়া কনটেস্ট, সারাদেশে সাংগঠনিক ইউনিটে লাইব্রেরি প্রতিষ্ঠা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ডেভেলপমেন্ট কুইজ আয়োজন করা ছাড়াও আন্তর্জাতিক একাডেমিক কনফারেন্স করার কথাও জানায় সংগঠনটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন