হোম রাজনীতি বিএনপির সমাবেশে পুলিশ হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধার সন্তানদের বিক্ষোভ

রাজনীতি ডেস্ক:

ঢাকায় বিএনপির মহাসমাবেশে নিহত পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম (পারভেজ) হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবিতে অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখা।

শনিবার (১১ নভেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এ অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবি জানিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আখতারুজ্জামান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধ আমির খসরু, বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুল রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বীর মুক্তিযোদ্ধা মহিদুল ইসলাম মুকিত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান।

বক্তারা বলেন, বিএনপির সমাবেশে যাকে হত্যা করা হয়েছে তার বাবা বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়ে ছিলেন। তার বাবা যখন যুদ্ধে ছিল তিনি কখনো চিন্তা করেনি তার ছেলে এই স্বাধীন দেশে এত নির্মমভাবে খুন হবে। এ খুনের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানাচ্ছি। কোনও অপশক্তিকে বাংলাদেশের ক্ষমতায় যেতে দেয়া হবে না।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানানো হয় এ সময়। স্বাধীনতাবিরোধী অপশক্তির বিরুদ্ধে সব বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ও স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন