হোম অন্যান্যসারাদেশ বাড়িতে একা পেয়ে ধর্ম বোনকে ধর্ষণ

বাড়িতে একা পেয়ে ধর্ম বোনকে ধর্ষণ

কর্তৃক Editor
০ মন্তব্য 164 ভিউজ

সংকল্প ডেক্স :

বরিশালের সদর উপজেলায় ধর্ম বোনকে ধর্ষণের অভিযোগে শেখ মনির হোসেন জীবন (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চাঁদপুরা ইউনিয়নের চরপত্তনীয়া গ্রামে ধর্ষণের এই ঘটনা ঘটে। ভুক্তভোগী স্থানীয় সাহেবেরহাট ফাজিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতেই ভুক্তভোগীর মা বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে আজ বুধবার অভিযুক্ত জীবনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্ত শেখ মনির হোসেন জীবন খুলনার রুপসা ব্রিজ এলাকার আলতাফ হাওলাদারের ছেলে। গতকাল মঙ্গলবার দুপুরে বন্দর থানার চাঁদপুরা ইউনিয়নের চরপত্তনীয়া গ্রামের এক বাড়িতে প্রবেশ করেন তিনি। এ সময় ওই ঘরে কেউ না থাকায় গ্রেপ্তার জীবন ঘরে থাকা অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেন। ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় ধর্ষককে হাতেনাতে আটক করে থানায় খবর দেয় স্থানীয়রা।

ওসি আনোয়ার হোসেন জানান, পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জীবন নামের ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জীবনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।ওই স্কুলছাত্রীর মা বলেন, ‘আটককৃত জীবন আমাকে ধর্ম মা ডাকে। এই সুযোগে আমার বাড়িতে আসা-যাওয়া করত জীবন। গতকাল দুপুরে বাসায় কেউ না থাকায় আমার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে তারই ধর্ম ভাই জীবন। বিষয়টি প্রতিবেশীরা টের পেরে তাকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয়।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন