হোম জাতীয় বাল্কহেডের ধাক্কায় ঝুলছে সেতু!

বাল্কহেডের ধাক্কায় ঝুলছে সেতু!

কর্তৃক Editor
০ মন্তব্য 37 ভিউজ

জাতীয় ডেস্ক:

কুমিল্লার তিতাসে গোমতী নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ভেঙে পড়েছে একটি সেতু। এতে ভোগান্তিতে পড়েছে ১৫ গ্রামের অর্ধলক্ষাধিক মানুষ।

বুধবার (২৯ মে) দুপুর ২টার দিকে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় আসমানীয়া বাজারের সেতুটি মাঝখান থেকে ভেঙে যায়। এতে আসমানীয়া বাজারের সঙ্গে তিতাস সদরের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুল ইসলাম খোকা বলেন, বালুবাহী দুটি বাল্কহেডের ধাক্কায় সেতুটি ভেঙে ঝুলে আছে। এতে আমার ইউনিয়নের একমাত্র আসমানিয়া বাজারের পাশ্ববর্তী কয়েকটি ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে করে আমরা সবাই ভোগান্তিতে পড়েছি।

তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হাসান জানান, বুধবার দুপুরে বাল্কহেডের ধাক্কায় সেতুটি ভেঙে পড়ে। দুটি বাল্কহেডের মধ্যে প্রতিযোগিতার কারণে এই অবস্থা হয়েছে। বাল্কহেডগুলো আটক করা হয়েছে।

সাধারণ মানুষের ভোগান্তির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল বলেন, ‘ভেঙে যাওয়া ব্রীজটি মূলত পুরাতন একটি ব্রীজ। পাশেই গোমতী নদীর উপর নতুন ব্রীজ হচ্ছে। এলাকাবাসীর সুবিধার্থে এই সেতুটি চালু করা হয়েছিলো। এখন এটি মেরামত সময় ও ব্যয় সাপেক্ষ। এসব এলাকার মানুষকে এখন বিকল্প পথ বা নৌকা ব্যবহার করতে হবে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন