হোম খুলনাবাগেরহাট বাগেরহাট-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন কিনলেন হাবিবুন নাহার

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, বর্তমান সরকারের উপমন্ত্রী হাবিবুন নাহার। এই আসনের বর্তমান সংসদ সদস্য হাবিবুন নাহার আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

এছাড়া খুলনা সিটি কর্পোরেশনের বর্তমান জনপ্রিয় মেয়র ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আ: খালেক এর পত্মী তিনি।

রবিবার (১৯ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোঃ রেদওয়ান মারুফ।

এসময় কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম, কামাল হোসেন, মোংলা উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিলীপ কুমার মন্ডল, ধানমণ্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সুজাউদ্দিন (তুহিন), ঢাকা দক্ষিনের স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য পিন্টু মজুমদার সহ আ’লীগ ও ছাত্রলীগের বিভিন্ন নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাবিবুন নাহার ১৯৫৪ সালের ১৮ সেপ্টেম্বর জন্মগ্রহন করেন। পৈতৃক বাড়ি বাগেরহাট জেলায়। তিনি ২০০৮ ও ২০১৮ সালের বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাগেরহাট-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ সংসদ নির্বাচনে তিনি বিজয়ী হয়ে বর্তমানে তিনি পরিবেশ,বন ও জলবায়ু মন্ত্রনালয়ে উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিন দফায় সংসদ সদস্য ও বর্তমানে উপমন্ত্রীর দায়িত্ব পালন কালে হাবিবুন নাহারের বিরুদ্ধে দূর্ণীতি বা অনিয়নের কোন অভিযোগ উঠেনি। এছাড়া হাবিবুন নাহারের স্বামী খুলনা সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র ও সাবেক মন্ত্রী এবং সংসদ সদস্য হিসেবে দির্ঘ সময় দায়িত্ব পালনের সময় আলহাজ্ব তালুকদার আবদুল খালেক এর বিরুদ্ধে কোন অনিয়ম বা দুর্ণীতির কোন অভিযোগ উঠেনি। তাই ক্লিন ইমেজের মানুষ হিসেবে তালুকদার আবদুল খালেক ও হাবিবুন নাহারের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই অঞ্চলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন