হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে ২১ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটের মোল্লাহাটে ২১ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কর্তৃক
০ মন্তব্য 139 ভিউজ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোল্লাহাটে আজ শুক্রবার উদয়পুর ইউনিয়ন আওয়ামী লীগ এর উদ্যোগে ভয়াল ২১ আগষ্ট উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি কালিপদ বিশ্বাস। সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এল জাকির হোসেন সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল্লাহীল কাফি,ইউসুফ আলী খান এবং ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা। সদর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক চৌধুরী আহসান হাবীব শামীম এর পরিচালনায় ও উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য এসএম সাইকুল আলম,দপ্তর সম্পাদক মোহাম্মাদ আলী মোহন,

ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল্লাহ মোল্লা, কামরুজ্জামান মোল্লা, মোঃ সিরাজ মোল্লা, আইয়ুব আলী মীর, মুকু শরিফ,জিন্নাত কাজি, লায়েব আলী ও রাসু বিশ্বাস,শ্রমিক লীগ সাধারন সম্পাদক সেখ সোহাগ,কে আর কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ সাজ্জাত হোসেন ও সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সফিকুল ইসলাম সুজন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন