হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাটে একটি মসজিদের ইমামের বিরুদ্ধে শিশু ধর্ষন মামলা, ইমাম পলাতক

বাগেরহাটের মোল্লাহাটে একটি মসজিদের ইমামের বিরুদ্ধে শিশু ধর্ষন মামলা, ইমাম পলাতক

কর্তৃক
০ মন্তব্য 116 ভিউজ

মোল্লাহাট(বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোল্লাহাটে একটি মসজিদের ইমামের বিরুদ্ধে শিশু ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর মোল্লাহাট থানায় মামলাটি দায়ের করেন ভিকটিম শিশুর(৯) পিতা মোঃ ইমাম মোল্লা। মোল্লাহাট থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুজুকৃত মামলা নং-০১,তারিখ ৭/৯/২০২০ইং। মামলা সূত্রে জানাগেছে । অভিযোগকারীর শিশুকন্যা উদয়পুর মাষ্টারপাড়া আয়শা সিদ্দিকা মহিলা মাদ্রাসার একজন নিয়মিত ছাত্রী এবং আসামী হুসাইন সরদার(৩৫)উক্ত মাদ্রাসার শিক্ষক।

গত ৫ সেপ্টেম্বর ভোর সাড়ে ছয়টার দিকে শিশুটি মাষ্টারপাড়া জামে মসজিদের মক্তবে আরবী শিক্ষার জন্য যায়। এ সময় হুসাইন সরদার শিশুটিকে ডেকে মসজিদের পাশেই তার বসত ঘরে নিয়ে জোর পূর্বক পাশবিক নির্যাতন করে, একপর্যায় শিশুটির আত্ম চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা করায়।

ঘটনার পর একটি মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে কিন্তু শিশুটির পিতা কোন আপোষ না করে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ঠাকুরদাস মন্ডল জানান আসামী হুসাইন ঘটনার পর পর এলাকা থেকে পালিয়েছে তবে তাকে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন