হোম অন্যান্যসারাদেশ বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১

বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষনচেষ্টায় মামলা-গ্রেফতার ১

কর্তৃক Editor
০ মন্তব্য 119 ভিউজ

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি :

বাক প্রতিবন্ধী কিশোরী (১৩) কে ধর্ষণের অভিযোগে রতন (৫৮) নামের এক ব্যক্তিকে আসামি করে ভুক্তভোগীর মা বাদী হয়ে উপজেলার দুলারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার (২অক্টোবর) সন্ধ্যায় দুলারহাট থানাপুলিশ ঘোষেরহাট লঞ্চঘাট এলাকা থেকে রতনকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। জানাগেছে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় নুরাবাদ ইউনিয়নে আবু তাহের পাটোয়ারীর বাড়ীতে রতনের ভাড়া বাসায় এঘনা ঘটে। রতন উপজেলা দুলারহাটের নীলকমল ইউনিয়ন ৭নং ওয়ার্ডের আবদুর রশিদের ছেলে।

ভুক্তভোগী প্রতিবন্ধী কিশোরীর মা জানান, আমার বাকপ্রতিবন্ধী মেয়েটি গতকাল বিকেলে তার নানা বাড়ি যাওয়ার সময় এলাকার অভিযুক্ত ও পুর্ব পরিচিত রতন আমার মেয়েকে ফুসলিয়ে তার বসত ঘরে নিয়ে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করেন।

এসময় ঘটনাটি স্থানিয় প্রতিবেশীরা জানতে পেরে আমার মেয়েকে উদ্ধার করে এবং রতনকে আটক করেন। আটককারীদের হাত থেকে অভিযুক্ত রতন পালিয়ে যান। পরে বিষয়টি আমরা জানতে পেরে আজ বিকেলে দুলারহাট থানায় এজহার জমা দিলে পুলিশ তা রুজু করেন।

নুরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের প্রত্যক্ষদর্শী বাসিন্দা মো.হারুন জানান, প্রতিবন্ধী মেয়েটিকে রতন কর্তৃক ধর্ষনচেষ্টার খবর পেয়ে ঘটনাস্থল রতনের ভাড়াটিয়া বাসায় গিয়ে ওই প্রতিবন্ধীকে বিবস্র অবস্থায় আমরা উদ্ধার করি এবং রতনকে আটক করলেও সে পালিয়ে যায়।

দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, এঘটনায় আজ বিকেলে ভুক্তভোগী প্রতিবন্ধীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। সন্ধ্যায় আসামী রতনকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল শনিবার সকালে তাকে আদলতে সোপর্দ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন