হোম খুলনাসাতক্ষীরা বহুল আলোচিত সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনকে অবেশেষে ভোলায় বদলি

নিজস্ব প্রতিনিধি:

বহুল আলোচিত সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনকে অবেশেষে ভোলায় বদলি করা হয়েছে। এতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে সাতক্ষীরাবাসী। গত বৃহস্পতিবার (১৩ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেতী প্রæ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এ বদলি করা হয়।

এর আগে কুড়িগ্রাম, কক্সবাজার ও বাগেরহাটের মোংলাসহ বিভিন্নস্থানে সাংবাদিকসহ সাধারণ মানুষের নিপীড়ন করে আলোচনায় আসা সিনিয়র সহকারী সচিব (তৎকালীন আরডিসি) নাজিম উদ্দিন সাতক্ষীরায় যোগদানের পর তার অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেছিল সাতক্ষীরাবাসী।

সম্প্রতি সাতক্ষীরার এক স্থানীয় সাপ্তাহিক পত্রিকার সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় তার বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন সাংবাদিক সমাজ। গত ৪ জুন সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে তাকে অপসারণের দাবি জানান স্থানীয় সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক কর্মী ও নাগরিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত: ঘুষ বাণিজ্য, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অশালীন আচরণ, ক্রসফায়ারের হুমকি, নির্বাহী আদালত বসিয়ে জেল-জরিমানার হুমকি, চাকরি থেকে অব্যাহতির হুমকি, সরকারি গাড়ি ব্যবহার করে মাদক বহন ও সেবন, নিয়ম বহির্ভূতভাবে ছুটি কাটানোসহ একাধিক অভিযোগ রয়েছে সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনের বিরুদ্ধে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন