হোম অন্যান্যসারাদেশ বস্তায় ৪-৫কেজি চাউল কম পাওয়ার অভিযোগ ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নে

বস্তায় ৪-৫কেজি চাউল কম পাওয়ার অভিযোগ ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নে

কর্তৃক Editor
০ মন্তব্য 110 ভিউজ

ঝিকরগাছা(যশোর) প্রতিনিধি :

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টাকা দরে ত্রান সহায়তার মাধ্যমে ৩০ কেজি চাউলের বস্তায় ৪-৫ কেজি চাউল কম পাবার অভিযোগ করেছে ভুক্তভোগীরা। ১১-১০-২০ ইং তারিখে ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের উলাকোল বাজারে ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণের ক্ষেত্রে এই ঘটনা ঘটেছে।

ছোটপোদাউলিয়া ওয়ার্ডের মেম্বার মুজিবর রহমান বলেন ১০ নং শংকরপুর ইউনিয়নে প্রায় ১ হাজার ৯শো মত, ১০ টাকা কেজি ত্রান সহায়তা কার্ড রয়েছে। প্রকৃত পক্ষে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আমাদের জন্য লজ্জার বিষয়। স্থানীয় ভুক্তভোগীরা জানান এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা চলতে থাকলে বা সুষ্ঠ তদন্ত কমিটি গঠন করে আশুব্যবস্থা না নিলে পরবর্তীতে হয়তো বস্তায় ৩০ কেজি চাউলের নামে ২০ কেজি পেতে হতে পারে।

চাউল কম পাবার অভিযোগ করেছেন- উলাকোল গ্রামের মোঃ শহিদুল মোড়ল, মোঃ টিপু গাজী, মোঃ ওহাব, জুব্বার ফকির, মোঃ জাহারুলসহ অনেকে। রাজবাড়ীয়া গ্রামের সিরাজুল, সাজাদুল, নায়ড়া গ্রামের হাচান, সুজন,রহিম,আসাদ সহ অনেকে। কুলবাড়ীয়া গ্রামের জলিল ও মুজি, সকলের অভিযোগ সুষ্ঠ তদন্ত সাপেক্ষ সঠিক ব্যবস্থা নেওয়া হোক। উলাকোল বাজারের ডিলার রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন -অনেকে আমার কাছে চাউল নিয়ে অভিযোগ করেছে, তবে ডিলার রবিউল ইসলাম কোন সুষ্ঠ কারণ দেখাতে পারেননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন