হোম রাজনীতি বর্তমানে প্রধানমন্ত্রী একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বর্তমানে প্রধানমন্ত্রী একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

কর্তৃক
০ মন্তব্য 92 ভিউজ

পিরোজপুর অফিস:

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিরলস পরিশ্রম এবং কাজের মধ্য দিয়ে ব্যক্তিকে ছাড়িয়ে একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
আজ সোমবার বেলা ১১টায় পিরোজপুর শিল্পকলা একাডেমীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক-লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় মন্ত্রী একথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, একদিন প্রধানমন্ত্রী না থাকলেও তার উন্নয়ন কর্মকাণ্ড, আধুনিক বাংলাদেশ বিনির্মাণ, নারীর ক্ষমতায়ন, দারিদ্রতা দূরীকরণসহ আরও নানামুখী কর্মকাণ্ডই তাকে মনে করিয়ে দিবে।
এছাড়া প্রধানমন্ত্রীর করোনা মোকাবিলা বিশে^র কাছে প্রসংশিত হয়েছে বলেও জানান পিরোজপুর- ১ আসনের এ সংসদ সদস্য।

স্বেচ্ছাসেবক-লীগ এর জেলা কমিটির আহবায়ক শফিউল হক মিঠু’র সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের বঙ্গবন্ধু চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক-লীগের নেতৃবৃন্দ ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন