হোম জাতীয় বরিশালে প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষ, শিশুসহ নিহত ২

জাতীয় ডেস্ক:

বরিশালের বাকেরগঞ্জে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ বছরের শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

শুক্রবার (১৪ জুন) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) এবং থ্রি ‍হুইলারের যাত্রী একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ৪ বছরের শিশু সন্তান জায়ান।

আহতরা হলেন- নিহত জায়ানের বাবা কারিগরি শিক্ষা বোর্ডের কম্পিউটার অপারেটর মেজবাহ উদ্দিন অপু, তার স্ত্রী শাম্মি আখতার, চাচা হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২)।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, এ ঘটনায় দুজন আহত হওয়ার খবর এখন পর্যন্ত তাদের কাছে রয়েছে। আর যে দুজন নিহত হয়েছেন তাদের মরেদহও বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় একটি প্রাইভেটকার ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

এ ব্যাপারে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত জায়ান ও তার পরিবারের আহত সদস্যরা অপর নিহত মো. সাইদুল ইসলামের থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে জায়ানের মা শাম্মি আখতারের অবস্থা শঙ্কটাপন্ন।

এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান ওয়ার্ড মাস্টার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন