হোম রাজনীতি বরগুনায় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল সভায় মানুষের ঢল

রাজনীতি ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্বাচন উপলক্ষে বরগুনার পাথরঘাটায় ভার্চুয়াল সভা করে প্রচারণা চালাবেন আওয়ামী লীগ দলীয় প্রধান শেখ হাসিনা।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা থেকে পাথরঘাটা কলেজ মাঠে যুক্ত হবেন তিনি। প্রধানমন্ত্রী সভা উপলক্ষে কানায় কানায় পূর্ণ সভাস্থল। স্থান সংকুলান না হওয়ায় দলীয় নেতাকর্মীর পাশাপাশি সর্বস্তরের মানুষ অবস্থান নিয়েছেন সভাস্থলের আশেপাশে।

সভায় উপস্থিত হয়েছেন বরগুনা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং বরগুনা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা। এখন অপেক্ষা শুধু প্রধানমন্ত্রীর।

পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান জুয়েল বলেন, ‘আমাদের নেতাকর্মীসহ স্থানীয় সর্বাস্তরের সাধারণ মানুষের উপস্থিতিতে সমাবেশ স্থল ও এর আশপাশ এলাকা কানায় কানায় পূর্ণ। এখন তীল ধরার ঠাঁই নেই। আমরা প্রধানমন্ত্রী অপেক্ষায় আছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বরগুনায় নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন, এতে স্থানীয় নেতা কর্মীদের মাঝে উৎসাহ বিরাজ করছে। তারা নৌকা প্রচারনায় আরো চাঙ্গা হবেন। আমার তার বক্তব্য শোনার পাশাপাশি দিক নির্দেশনার অপেক্ষায় আছি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন