হোম অন্যান্যসারাদেশ বগুড়ায় মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে হত্যা

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

অনলাইন ডেস্ক:

বগুড়ায় মসজিদের ভেতরে এক যুবককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২ আগস্ট) ভোররাতে সদরের এরুলিয়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রতন জিলাদার কাবিলা নামের নিহত ওই যুবকের পরিবারের দাবি, স্ত্রীকে ধর্ষণ ও উত্যক্ত করার প্রতিবাদ করেছিল রতন। তাই প্রতিবেশী দুই যুবক এই হত্যাকাণ্ড ঘটিয়েছে দাবি পরিবারের।

এরুলিয়া বড় জামে মসজিদের মোয়াজ্জিন আসলাম হোসেন জানান, শুক্রবার ফজরের আযান দেয়ার পর তিনি টয়লেটে যান। এ সময় ভেতর থেকে শুনতে পান মসজিদ চত্বরে কাউকে মারপিট করা হচ্ছে। কয়েক মিনিট পর বাইরে এসে তিনি দেখতে পান মসজিদের বারান্দায় রক্তাক্ত পড়ে আছেন রতন জিলাদার কাবিলা। এ সময় তিনি মসজিদের মাইকে এলাকাবাসীকে ডাকলে তারা এসে রতনকে গুরুতর আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করে। কিছুক্ষণ পর মারা যান রতন।

নিহত রতনের বোন সফুরা জানান, বেশ কিছুদিন ধরে প্রতিবেশী আমিন ও আরিফ ব্ল্যাকমেইল করে ধর্ষণ করে আসছিল রতনের স্ত্রীকে।গত মঙ্গলবার তারা দুজন আবারও একই উদ্দেশ্যে রতনের বাড়ির আশপাশে ঘোরাঘুরি করলে স্ত্রীর কাছ থেকে বিষয়টি জানতে পারেন রতন। পরদিন বুধবার তিনি ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে প্রতিবেশী আমিন ও আরিফকে আঘাত করেন। স্ত্রীকে ধর্ষণের কথা জানা এবং অভিযুক্তদের লাঠি দিয়ে আঘাত করার জেরেই আরিফ ও আমিন রতনকে হত্যা করেছে বলে দাবি স্বজনদের।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওয়ালীউল্লাহ জানান, মাংস দোকানের কর্মচারী রতন শুক্রবার ভোরে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়েছিলেন। বাড়ি থেকে বের হওয়ার পরপরই পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে বলে প্রাথমিক ধারণা পুলিশের। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই কর্মকর্তা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন