হোম রাজনীতি ফ্রান্স থেকে এয়ারবাস কেনার পরিকল্পনা নিয়ে যা বললেন ফখরুল

রাজনীতি ডেস্ক:

বর্তমান সরকার জনগণের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের টাকা চুরি ও কমিশনের জন্য সরকার ফ্রান্স থেকে এয়ারবাস কেনার পরিকল্পনা নিয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ডেঙ্গু সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণের তিনদিনের কর্মসূচির উদ্বোধনকালে মির্জা ফখরুল এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, প্রতিদিন শিশুসহ অনেক মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে ডেঙ্গু। কিন্তু সেই ডেঙ্গু প্রতিরোধ করতে ব্যর্থ হয়েছে সরকার। এই সরকার সম্পূর্ণ ব্যর্থ সরকার। ঢাকায় সিটি করপোরেশনের ২ জন মেয়র আছেন। তারা জোর করে মেয়র নির্বাচিত হয়েছেন। তারা এডিশ মশা নিধনের নামেও চুরি করছেন।

তিনি বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট এসেছেন তো ভালো কথা। তিনি আমাদের অনেক বড় মেহমান। সেই মেহমানকে নাচ-গান দিয়ে স্বাগত জানিয়েছেন ভালো কথা। কিন্তু এখন নাকি ১০টি এয়ারবাস কেনা হবে। আসল লক্ষ্য এই এয়ারবাসে কমিশন পাওয়া। কারণ বোয়িংয়ে কমিশন পাওয়া যায় না। দেশের মানুষকে খেতে দিতে পারে না। অথচ এখন আবার নাকি স্যাটেলাইট-২ তৈরি করবে!

বিএনপি মহাসচিব আরও বলেন, বর্তমান সরকার ডেঙ্গুর চেয়েও ভয়াবহ। জনগণকে ডেঙ্গু থেকে সচেতনতার পাশাপাশি এই সরকারকে হটানোর আন্দোলন জোরদার করতে হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন