হোম অন্যান্যসারাদেশ ফেসবুকে প্রতিবন্ধীর দূর্দশা দেখে সহযোগিতায় হাত বাড়াল সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দরিদ্র এক প্রতিবন্ধির দূর্দশার করুন চিত্র দেখে সহযোগিতায় হাত বাড়ালে সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশান। গত ১২দিন পূর্বে আলমগীর সরদার( জনি ) নামের একটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা জেলার তালা উপজেলার আয়নাল সরদারের ছেলে আলামিন সরদার (২৩) নামের এক প্রতিবন্ধি যুবকের করুন দূর্দশা নিয়ে একটি পোষ্ট করা হয় । মুহুর্তে সেই পোষ্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের আলোচনার ঝড় তোলে।

এক পর্যায়ে সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশানের সাংগনিক সম্পাদক কল্যান হালদারের বিষয়টি দৃষ্টি গোচর হয়। অতপর তিনি সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনারের সভাপতি ময়নুল আমিন মিঠুর উদ্যোগে ও সদস্যদের সহযোগিতায় রবিবার(১৫আগষ্ট) সকালে ঐ প্রতিবন্ধির বাড়ি গিয়ে একটি উইল চেয়ার উপহার দেন।

এসময় কল্যান হালদার বলেন, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশান সমাজের দরিদ্র জনগোষ্ঠী সহ মূর্মুর্ষ অবস্তায় রক্ত ওঅস্কিজেন সর্বাহে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে। আমাদের নিজেদের যতটুকু সাধ্য ততটুকু দিয়ে মানুষের পাশে আছি। ভবিষৎতে আমাদের এমন মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে ।

হুইলচেয়ার বিতরন কালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের এডমিন ও সাংগঠনিক সম্পাদক কল্যান হালদার ফেসবুকে সংবাদতাতা আলমগীর সরদার জনি , খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা নাজমুল সরদার, জলিল গাজী, ফিরোজ হোসেন , রানা, প্রমূথ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন