হোম খেলাধুলা ফেসবুকে নারীদের নিয়ে বিশ্বকাপজয়ী সাকিবের ‘আপত্তিকর’ পোস্ট

জাতীয় ডেস্ক:

বাংলাদেশি ক্রিকেটাররা বেশ সক্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে বেশ কয়েকজন খেলোয়াড় বিভিন্ন সময়ে বিতর্কের জন্ম দিয়েছেন। এবার ফেসবুকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী তানজিম হাসান সাকিবের ভেরিফাইড আইডি থেকে নারীদের নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করা হয়েছে।

ইমার্জিং এশিয়া কাপ খেলতে এখন দলের সঙ্গে শ্রীলঙ্কায় আছেন তানজিম হাসান সাকিব। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী এই তারকা আছেন জাতীয় দলের পাইপলাইনেও। তাই এই টুর্নামেন্টে তার পারফরম্যান্সের দিকে নজর ক্রিকেট সংশ্লিষ্টদের। কিন্তু এবার বিতর্কে জড়ালেন এই পেসার।

বুধবার (১৯ জুলাই) সন্ধ্যায় সাকিবের ভেরিফায়েড আইডি থেকে একটি পোস্ট করা হয়। এই পোস্টে বিশ্ববিদ্যালয়ের ‘ফ্রি মিক্সিং’ নিয়ে মন্তব্য করা হয়। এই পোস্টে বিশ্ববিদ্যালয়ের ফ্রি মিক্সিং আড্ডায় অভ্যস্ত মেয়েদের নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়।

পোস্টটিতে লেখা হয়, ‘ভার্সিটির ফ্রি মিক্সিং আড্ডায় অভ্যস্ত মেয়েকে বিয়ে করলে আর যাই হোক সন্তানের জন্য একজন লজ্জাশীলা মা দিতে পারবেন না।’

সন্ধ্যা ৭.১৪ মিনিটে এই পোস্টটি করা হয়। প্রায় ১৫ মিনিটে তার সতীর্থসহ ৪২৩জন সেই পোস্টে রিয়্যাক্ট করেন। এরপরই অবশ্য এই বিতর্কিত পোস্টটি মুছে ফেলা হয়। তার টাইমলাইনে আর পোস্টটি দেখা যাচ্ছে না। পোস্ট মুছে ফেললেও এ বিষয়ে আর কোনো মন্তব্য সাকিবের ভেরিফায়েড আইডি থেকে করা হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন