হোম অন্যান্যসারাদেশ ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহ্বান কমিটি গঠনের প্রতিবাদ ও বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদ ও বাতিলের দাবিতে এক বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ সকাল ১১ টায় শহরের আলিপুরের গোলপুকুর ডিমের সামনে থেকে ‌ একটা বিক্ষোভ প্রদক্ষিণ করে । মিছিলটি ফরিদপুর প্রেস ক্লাবে এসে শেষ হলে ‌ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিমেলের সভাপতিত্বে লিখিত বক্তব্য পেশ করেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, এ সময় বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সদস্য সচিব মনিরুজ্জামান মনির।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ২৪ সেপ্টেম্বর ‌ তারিখে রাতে হঠাৎ করে ই কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম স্বাক্ষরিত চিঠির মাধ্যমে ফরিদপুর পৌর আওয়ামী লীগের একটা হবে কমিটি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে একটি আহ্বায়ক কমিটি থাকা অবস্থায় আরেকটা কমিটির সম্পূর্ণ অগঠণতান্ত্রিক।

চিঠিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক কমিটি গঠনের কথা থাকলেও আমাদের জানামতে গত কেন্দ্রীয় কমিটির সভায় পৌর কমিটি বিষয় নিয়ে কোন আলোচনা হয়নি।

চিঠিতে বলা হয়েছে যে আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক পদায়ন করা হইল। ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি থাকা সত্ত্বেও নতুন করে আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক পদায়ন ‌ সম্পূর্ণ ও সাংগঠনিক। যা আমাদের বিস্মিত করেছে। আমরা উক্ত কমিটি ‌ বাতিলের দাবি জানাই।

এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সদস্য ‌ জামাল উদ্দিন কানুসহ , ডাক্তার ওয়াহিদুর রহমান সহ শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন