হোম রাজনীতি ফরিদপুরে সোনার নৌকা ও চাবি পেলেন আব্দুর রহমান

ফরিদপুরে সোনার নৌকা ও চাবি পেলেন আব্দুর রহমান

কর্তৃক Editor
০ মন্তব্য 64 ভিউজ

রাজনীতি ডেস্ক:

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমানকে ফরিদপুরে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাড়ে তিন ভরি ওজনের স্বর্ণের নৌকা উপহার হিসেবে তুলে দেয়া হয় মন্ত্রীর হাতে। এছাড়াও ফরিদপুর পৌরসভার উন্নয়ন দায়িত্বভারের প্রতীক হিসেবে স্বর্ণের চাবি তুলে দেন পৌর মেয়র অমিতাভ বোস।

শনিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় ফরিদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের মুজিব সড়কে (আলিপুর মোড়) মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীকে সংবর্ধনা দেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক মন্ত্রী আব্দুর রহমানকে প্রতীকী স্বর্ণের নৌকা উপহার হিসাবে হাতে তুলে দেন। এছাড়াও ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে প্রতীকী পৌরসভার উন্নয়নের দায়িত্ব দিয়ে স্বর্ণের চাবি তুলেন দেন মেয়র।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস বলেন, তিনি (আব্দুর রহমান) জেলার কৃতি সন্তান, সরকারের মন্ত্রী। তার কাছে আমাদের পৌরসভার উন্নয়নের ভার তুলে দিয়েছি।

প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেন, আজকে এই সংবর্ধনা আমার নয়, এটা এই জেলাবাসীর জন্য উৎসর্গ করলাম। তিনি বলেন, অনেকেই আজ আওয়ামী লীগ সেজে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করছে, তাদের চিহ্নিত করতে হবে। দলকে আরো শক্তিশালী করতে হলে দলের নিবেদিত প্রাণকর্মীদের গুরুত্ব দিতে হবে।

তিনি বলেন, দলীয় প্রধান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসবমুখর করতে আগ্রহীদের প্রার্থী হতে উৎসাহিত করেছিলেন। তিনি বলেন, এই সুযোগে অর্থবৃত্তের মালিকরা টাকা ছড়িয়ে কেউ কেউ স্বতন্ত্র হয়ে নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আরও বলেন আরও বলেন, যারা দলীয় প্রতীক পেয়েও বিজয়ী হতে পারেনি, তারা টাকাওয়ালাদের কাছে হেরেছেন। তাদের জন্য দুঃখ লাগে। যারা স্বতন্ত্র হয়ে জয়ী হয়েছেন তারা অর্থের জোরে বিজয় ছিনিয়ে নিয়েছেন।

মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর শনিবার প্রথম নিজ জেলা ফরিদপুরে আসেন মো. আব্দুর রহমান। এর আগে দুপুরে ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার ও পুলিশ সুপার মো. মোর্শেদ আলম সার্কিট হাউজে লাল গালিচা সংবর্ধনা দেন মন্ত্রীকে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন