হোম অন্যান্যসারাদেশ ফরিদপুরে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে ফরিদপুরের আলিপুরে হাসিবুল হাসান লাভলু সড়কে নবনির্মিত আওয়ামীলীগ অফিসে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ৯ টায় জাতীয় ও পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। আলোচনা সভায় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ডাক্তার নাদিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, যুগ্ম সম্পাদক মিসেস ঝর্ণা আহসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল ফয়েজ, জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি গোলাম মোহাম্মদ নাছির। অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক ‌ রফিকুল ইসলাম মিঠু।

সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। এ ধারা অব্যাহত রাখতে হবে । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আনতে হবে। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন