হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে আদনান হোসেন অনুর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুরে আদনান হোসেন অনুর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 47 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে আদনান হোসেন অনুর ফাঁসির দাবিতে ‌ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে বাইতুল আমানে আলোচিত ফারুক হত্যা , রুহুল হত্যা, মেহেদী হত্যা , ঢাকায় ২৮ অক্টোবর পুলিশ হত্যা, এবং ছাত্রলীগ কর্মী সবুজ হত্যার প্রধান আসামিসহ একাধিক চুরি ছিনতাই মাদক মামলার আসামি বাইতুল আমানের শীর্ষ সন্ত্রাসী সৈয়দ আদনান হোসেন অনুর ফাঁসি এবং বিচারের দাবিতে ফরিদপুর জেলাবাসীর ব্যানারে উক্ত মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সবুজের বাবা শহীদ মোল্লা, সবুজের মা কুলসুম বেগম, খালা রেহেনা বেগম, প্রত্যয় আনোয়ার, নাজমুল ইসলাম সুমন সহ অন্যান্য ব্যক্তিরা।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে বাকি আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা এ ঘটনার সাথে আদনান হোসেন অনুর ‌ ফাঁসি দাবি করেন। বক্তারা হলেন দুই বছর আগে সবুজ খুন হয় । কিন্তু আসামিরা ‌ জামিনে বেরিয়ে এসে এখনো আমাদের পরিবারকে ‌ হুমকি ধামকি দিচ্ছে। এজন্যে পরিবারের সদস্যরা আতঙ্কের মধ্যে সময় অতিবাহিত করছেন। এ ব্যাপারে ‌ পরিবারের সদস্যদের নিরাপত্তা দেবার জন্য সরকারের কাছে দাবি জানান। বক্তারা বাকি আসামিদের অবিলম্বে গ্রেফতার এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন