হোম অন্যান্যসারাদেশ ফকিরহাট নলধা-মৌভোগের সাবেক চেয়ারম্যান আজহার মোড়লের মৃত্যু

ফকিরহাট নলধা-মৌভোগের সাবেক চেয়ারম্যান আজহার মোড়লের মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 142 ভিউজ

মান্না দে, ফকিরহাট (বাগেরহাট) :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো: আজহার মোড়ল (৫৮) হৃদ ক্রিয়া যন্ত্র হয়ে মারা গেছেন। মঙ্গলবার বিকেলে তিনি আকস্মিক অসুস্থ হয়ে পড়লে তার চিকিৎসার জন্য খুলনা একটি হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র ও ১কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার জোহরবাদ মৌভোগ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্য সুরক্ষ বিধি মেনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থান মৌভোগ গ্রামে দাফন কার্যাদী সম্পন্ন হয়েছে।

এদিকে তার মৃত্যুর খবর পেয়ে তার বাড়ীতে ছুটে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার দাশ, সাধারন সম্পাদক শিরিনা আক্তার কিসলু, স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজি মো: মহসিন, ইউপি চেয়ারম্যান মো: রেজাউল কবরি ফকির সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, নানা শ্রেনী পেশার মানুষ সহ সর্বস্তরের লোকজন।

উল্লেখ্য, নলধা-মৌভোগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজহার মোড়ল তিন বার চেয়ারম্যন নির্বাচিত হন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। তার অকাল মৃত্যুতে রাজনৈতিক অংগনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন