হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে যথাযোগ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে এদিন সকাল সাড়ে ৭টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মডেল থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, জাতীয় পার্টি, জাতীয়তাবাদী দল বিএনপি ও সহযোগি সংগঠন,গনমাধ্যমকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, পল্লী বিদ্যুৎ সমিতি, কন্ঠস্বর শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমি, দিহাঙ্গার প্রজেক্ট সহ বিভিন্ন সংগঠন, উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানান।

পরে শহীদ মিনার চত্ত¡রে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: তানভীর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন কুমার দাশ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, এসিল্যান্ড রহিমা সুলতানা বুশরা, অফিসার ইনচার্জ মো: আবু সাঈদ মো: খায়রুল আনাম, উপজেলা কৃষি অফিসার মো: নাছরুল মিল্লাত, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: পুস্পেন কুমার শিকদার, সমাজসেবা অফিসার মো: সবুর আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী, সমবায় অফিসার মিলন কুমার দাশ, ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু, মো: রেজাউল করিম ফকির, এ্যাড: হিটলার গোলদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সৈয়দ আলতাফ হোসেন টিপু সহ বিভিন্ন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, গনমাধ্যমকর্মী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন প্রমূখ।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন