হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে মটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে একজন আটক

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় মটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে সিন্ডিকেটের এক সদস্য আটক হয়েছে। পরে তাকে পুলিশের নিকট সোর্পদ করা হয়েছে। এ ঘটনায় ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়েছে।

আটক মো. শাহারিয়ার হোসেন ওরফে শান্ত (৩০) কে বুধবার (১০ মে) সকালে বাগেরহাটে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মো. শাহারিয়ার হোসেন ওরফে শান্ত টুঙ্গিপাড়া কুশলী গ্রামের মো. কামাল শিকদারের ছেলে।

পুলিশ জানায়, খুলনার রূপসা উপজেলার নৈহাটী গ্রামের ভাড়াই চালিত মটরসাইকেল চালক শাহিন মুন্সি মঙ্গলবার (৯ মে) দুপুরে ফকিরহাটের বালিয়াডাঙ্গা এলাকায় মটরসাইকেল রেখে এক দোকানে খাবার খাচ্ছিল। হঠাৎ তিনি দেখতে পান তার মটরসাইকেলটি চুরি করে পালিয়ে যাচ্ছে। এসময় স্থানীয়দের সহযোগিতায় মটরসাইকেল সহ চোর সিন্ডিকেটের ওই সদস্যকে আটক করে। পরে আটক চোরকে পুলিশের নিটক সোর্পদ করে। পুলিশ মটরসাইকেলটি জব্দ করেছে। এদিন সন্ধ্যায় মটরসাইকেল মালিক শাহিন মুন্সি বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আটককৃত অভিযুক্ত আসামীকে আদালতের মাধ্য কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধিন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন