হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে ব্যবসায়ির বাড়িতে দুর্ধষ চুরি

ফকিরহাটে ব্যবসায়ির বাড়িতে দুর্ধষ চুরি

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট বাজারের ইলেক্ট্রনিক্স দোকানদার মো. কামাল বিশ্বাসের উপজেলার পাইকপাড়া বাড়িতে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফকিরহাট মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় মো. কামাল হোসেন নিজ বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগি মোঃ কামাল বিশ্বাস জানান, সোমবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে তার ছোট ভাই বিদ্যুৎ বিশ্বাস বাড়িতে এসে দেখেন বাড়ির মেইন গেট খোলা। তখন দ্রæত ঘরের দিকে যেয়ে দেখেন বাড়ীর নিচ তলার ঘরের দরজা খোলা। ভিতরে থাকা কাপড় চোপড় ছাড়ানো ছিটানো, ঘরের ভিতরে থাকা আলমীরার ড্রয়ার খোলা। এরপর দ্বিতীয় তলায় গিয়ে একই অবস্থা দেখতে পান। সেখানেও ঘরের দরজা খোলা এবং ভিতরে থাকা আলমারী গুলো খোলা ও কাপড় চোপড় ছাড়ানো ছিটানো। এছাড়াও দ্বিতীয় তলার ঘরের ভেন্টিলিটার ভাঙ্গা অবস্থায় দেখতে পান। বাড়িরতে কেউ না থাকার সুবাধে চোর চক্রটি এই চুরির ঘটনা ঘটিয়েছে বলে জানান। এতে নিচ তলার আলমারীর ভিতরে থাকা নগদ -১,৮০,০০০/- টাকা ও এক জোড়া স্বর্নের কানের দুল, একজোড়া রুলি, (ওজন অনুমান সাড়ে তিন ভরি, মূল্য অনুমান-৩,৫০,০০০/-টাকা) চোরেরা চুরি করিয়া নিয়ে গেছে।

তিনি আরো জানান, ৩০ আগষ্ট ২টার দিকে তার মা অসুস্থ হয়ে পড়েন। এসময় বাড়ীতে তালা লাগিয়ে মা’কে নিয়ে সকলে খুলনা সিটি মেডিকেল কলেজে হাসপাতালে যান।

ভুক্তভোগি পরিবারের ধারনা, গত ৩০ আগষ্ট থেকে ২ সেপ্টেম্বরের মধ্যে চোর চক্রটি চুরির ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় মোঃ কামাল বিশ্বাস নিজ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানা পুলিশের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাড়ির মালিক মো. কামাল বিশ্বাস লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি দন্ত পূর্বক আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন