হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

ফকিরহাটে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 30 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। সোমবার বিকেলে উপজেলার বারাশিয়া গ্রামে মাদক কারবারি মনির শেখের বাড়ি থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ফকিরহাট মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপুল চন্দ্র দাসের নেতৃত্বে একটি পুলিশের একটি দল একাধিক মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মনির শেখকে গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করেন।

এসময় ফকিরহাট সদর ইউনিয়নের বারাশিয়া গ্রামের মৃত আব্দুল হামিদ শেখের ছেলে মাদক কারবারী মনির শেখ (৪২) এর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। আসামী মনিরের দেওয়া তথ্য অনুযায়ী ঘরে তল্লাশি করে ৫২ বোতল ফেনসিডিল সহ অপর তিন মাদক কারবারিকে ওই বাড়ি থেকে গ্রেপ্তার করে। অপর তিন গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস খানের ছেলে মারুফ খান (৩৪), সদর উপজেলার বড় রঘুনাথ পুর গ্রামের মৃত আব্দুর সত্তার হাওলাদারের ছেলে মো. সাবু হাওলাদার (৩৫) ও একই উপজেলার উৎকুল গ্রামের আব্দুল গণি ঢালীর ছেলে ইলিয়াস ঢালী (৩৭)। তারা সবাই মাদক কারবারে যুক্ত বলে পুলিশ জানিয়েছে।

ফকিরহাট মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপুল চন্দ্র দাস বলেন, ফেন্সিডিল সহ গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের বাগেরহাটে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন