হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে পিকআপ ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, আম ব্যবসায়ি নিহত

ফকিরহাটে পিকআপ ভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, আম ব্যবসায়ি নিহত

কর্তৃক Editor
০ মন্তব্য 27 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ধাক্কা লেগে এক আম ব্যবসায়ি নিহত হয়েছেন। খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আম ব্যবসায়ি সোহেল হাওলাদার (৪০), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি গ্রামের মৃতঃ আব্দুর রহমান হাওলাদার ছেলে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, বুধবার (১৫ মে) সকাল ৬টার দিকে টাউন নওয়াপাড়া এলাকায় পাকা রাস্তার উপর আম ভর্তি একটি পিকআপ ভ্যান বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। এসময় খুলনা গামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা লাগে। ঘটনার সময় পিকআপ ভ্যানের পেছনে থাকা আম ব্যবসায়ি সোহেল হাওলাদার এতে গুরুতর হন। পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় পিকআপ ভ্যানে থাকা আম রাস্তার উপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে ত্রিশ হাজার টাকার ক্ষতি হয়। দুর্ঘটনায় পিকআপ ভ্যানের পেছনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর চালক পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন