হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে নানা আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে নানা আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, উন্নয়নের তথ্যচিত্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে তুলে ধরে রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বর্ণাঢ্য র‌্যালি উপজেলা অডিটোরিয়াম চত্ত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। এতে সভাপতিত্ব করেন উপজেলা প্রকৌশলী মো. আজিজুর রহমান।

উপ-সহকারী কৃষি সংরক্ষন কর্মকর্তা নয়ন কুমার সেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য শেখ আ. রাজ্জাক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম মফিদুল ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. জাহিদুর রহমান, সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কনা দাস, মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা মো. শহীদুর রহমান, ওসি (তদন্ত) স্বপন কুমার রায় প্রমূখ।

এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী সহ গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন