হোম অন্যান্যসারাদেশ ফকিরহাটে এবার ধর্ষনের অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে মামলা

ফকিরহাটে এবার ধর্ষনের অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 111 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে এবার ধর্ষনের অভিযোগে গ্রাম পুলিশের বিরুদ্ধে নারী শ্রমিকের মামলা দায়ের। পুলিশ মামলার বরাত দিয়ে জানান, রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের সংকর নগর এলাকার স্বামী পরিত্যাক্ত দুই সন্তানের এক নারী তিনি দীর্ঘদিন যাবৎ শ্যামবাগাত জয়জুট মিলে শ্রমিকের কাজ করে জিবিকা নির্বাহ করে আসছে।

এরমধ্যে শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া গ্রামের বাসিন্দা ও শুভদিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ আবুল কালাম উক্ত নারী শ্রমিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে গত ০৫/০৭/২০২০ইং তারিখ রাতে বিয়ের কথা বলে শুভদিয়া ইউনিয়ন পরিষদ বাউন্ডারীরর ভেতর শহীদ মিনারে নিয়ে আসে। এরপর তাকে জোর পূর্বক ধর্ষন করে বলে অভিযাগ করে।

এমনকি বিয়ের খরচের কথা বলে ঐ নারী শ্রমিকের নিকট থেকে ১১হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে মামলায় উল্লেখ করেছে। এ ব্যাপারে ভিকটিম নিজ বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। যার নং-০৯,তারিখ-১৪/১০/২০২০ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০, (সংশোধনী/৩) এর ৯(১)। এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো: খায়রুল আনাম জানান, অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা দায়ের করা হয়েছে।

ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে। এ ব্যাপারে শুভদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম বলেন, উক্ত নারী শ্রমিক বিষয়টি তাকে জানালে তিনি থানা পুলিশ অবগত করেন। অপরদিকে অভিযুক্ত গ্রাম পুলিশ আবুল কালাম জানান, উক্ত নারীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল বলে স্বীকার করেন।

তবে ধর্ষনের বিষয়টি তিনি এড়িয়ে যান। উল্লেখ্য, উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইটকুমড়া এলাকায় ১০ অক্টোবর গভীর রাতে এক এনজিও কর্মী (২৫) কে দলবেঁধে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকিটিম নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় ৪জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন