হোম জাতীয় প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগের ঘোষণা পিএসসি চেয়ারম্যানের

প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগের ঘোষণা পিএসসি চেয়ারম্যানের

কর্তৃক Editor
০ মন্তব্য 28 ভিউজ

জাতীয় ডেস্ক:

প্রশ্নফাঁস হয়েছে কিনা তা তদন্তের পর বলা যাবে। তবে প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে পিএসসিতে প্রশ্নফাঁস ইস্যুতে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ কথা বলেন পিএসসি চেয়ারম্যান। তিনি বলেন, যে প্রক্রিয়ায় চূড়ান্ত পর্যায়ে হলে প্রশ্নপত্র পাঠানো হয় সেখানে ফাঁস করার সুযোগ খুব কম। তারপরও বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। যদি কারো সম্পৃক্ততা পাওয়া যায় সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হবে।

গত ৫ জুলাইয়ের রেলওয়ের নিয়োগ পরীক্ষাসহ যেসব পরীক্ষার প্রশ্নফাঁসের কথা উঠেছে সেগুলো প্রমাণিত হলেও আইন বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে। পিএসসি চেয়ারম্যানের এই সংবাদ সম্মেলন চলাকালে পরীক্ষা বাতিলের দাবিতে পিএসসির সামনে বিক্ষোভ করছিলেন রেলওয়ের পরীক্ষায় অংশ নেয়া চাকরিপ্রার্থীরা। পরীক্ষা বাতিলের দাবিতে নিজেদের অনড় অবস্থানের কথা জানান তারা।

এর আগে, বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পিএসসির কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১৭ জনকে গ্রেফতার করেছে সিআইডি। তাদের আসামি করে পল্টন থানার মামলা দায়ের হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন