হোম জাতীয় প্রশাসনের পদক্ষেপে সন্তুষ্ট ইসি আলমগীর

জাতীয় ডেস্ক:

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, ‘নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার লক্ষ্যে এবং দেশ-বিদেশে সবার কাছে নির্বাচনকে গ্রহণযোগ্য করতে জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী বেশ ভালো কাজ করছে। তাদের নানাবিধ পদক্ষেপে আমি সন্তুষ্ট।’

সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে নেত্রকোনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি ইউএনও-ওসিদের বদলির আদেশ নিয়ে মো. আলমগীর বলেন, সব অফিসাররা চৌকস। এসময়ে বদলি কোনও সমস্যা হবে না। এসময় আরও যত দ্রুত এই কার্যক্রম করা সম্ভব তা করা হবে, যাতে তাদের কষ্ট না হয়।

বিদেশের চাপ নিয়ে তিনি বলেন, তারা আমাদের বন্ধু। তারা আমাদেরকে পরামর্শ দেন। আমরা যেটা ভালো মনে করি সেটা করি। তারা আবারও এসেছিল। আমাদের প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেছে।

নির্বাচনে সেনাবাহিনী থাকবে কিনা এ নিয়ে নির্বাচন কমিশনার বলেন, সেনাবাহিনীর সিদ্ধান্ত এখনও নেয়া হয়নি। তবে অতীতে যেহেতু তারা ছিলো এবারও সম্ভাবনা রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন