হোম জাতীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মানুষ শান্তিতে রয়েছে-এমপি জ্যাকব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মানুষ শান্তিতে রয়েছে-এমপি জ্যাকব

কর্তৃক
০ মন্তব্য 85 ভিউজ

এআর সোহেব চৌধুরী চরফ্যাশন (ভোলা):

চরফ্যাশন ও মনপুরার গণ মানুষের জননেতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশের জনগণ শান্তিতে রয়েছে।

শুক্রবার (৪-সেপ্টেম্বর) দুপুরে শশিভূষণ থানাপুলিশের নতুন গাড়ির চাবি তুলে দেয়ার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন, এমপি জ্যাকব আরও বলেন, ১৬ কোটি মানুষের শান্তি সমৃদ্ধির বাংলাদেশে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও বিশ্বের অন্যান্য রাষ্ট্রের তুলনায় এদেশে অপরাধমূলক ঘটনা অনেক কম। বাংলাদেশের জনগণ অতিতের নৈরাজ্য ও সংঘাতমূলক রাজনীতি চায়না।

এদেশের জনগণ সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজনীতির সমর্তন করেনা। জনগণ শান্তি,শৃঙ্খলা, উন্নয়ন ও সমৃদ্ধির বাংলাদেশ চায়। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে ডিজিটাল বাংলাদেশে গ্রামীন জনপদ শহরের ন্যায় উন্নত ও সমৃদ্ধ হওয়ায় মানুষ শান্তিতে রয়েছে। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, এসএম মোর্শেদ, নিলীমা জ্যাকব ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও পৌর আওয়মীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, শশিভূষণ থানা অফিসার ইনচার্জ রফিকুলসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে শুক্রবার দুপুরে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরঃ) জাহিদ ফারুক এমপি চরফ্যাশন উপজেলার নদীভাঙ্গন কবকলিত স্থান পরিদর্শন করেন। মুজিববর্ষ উপলক্ষে পানিসম্পদ প্রতিমন্ত্রী শেখ রাসেল শিশু ও বিনোদন পার্কে বৃক্ষরোপন কর্মসূচী শেষে দৃষ্টিনন্দন জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। এসময় সফরসঙ্গী হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন