হোম জাতীয় প্রতিমন্ত্রীর সভায় ঢুকতে না দেয়ায় সাংবাদিকদের কর্মবিরতি

প্রতিমন্ত্রীর সভায় ঢুকতে না দেয়ায় সাংবাদিকদের কর্মবিরতি

কর্তৃক Editor
০ মন্তব্য 26 ভিউজ

জাতীয় ডেস্ক:

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরীর শিশুশ্রম নিরসন বিষয়ক মতবিনিময় সভায় সাংবাদিকদের আসন না দেয়া ও ঢুকতে না দেয়ার প্রতিবাদ জানিয়ে কর্মবিরতি করেছেন জেলার সাংবাদকর্মীরা।

অনুষ্ঠান বয়কট করে রোববার (১৪ জুলাই) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘণ্টাব্যাপী এই কর্মবিরতি পালন করেন সাংবাদিকরা।

এসময় ঠাকুরগাঁওয়ে কর্মরত সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান বকুল বলেন, ভিতরে সাংবাদিকদের কোন আসন রাখা হয়নি এবং প্রবেশ করতে দেয়া হয়নি। এটি খুব অপমানজনক। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সভা বয়কট করে সভাকক্ষ ছেড়েছে জেলার সমস্ত সাংবাদিকরা।

প্রেসক্লাবের সহসম্পাদক তানভীর হাসান তানু বলেন, আমাদেরকে জেলা প্রশাসকের কার্যালয়ের শ্রম ও কর্মসংস্থানমন্ত্রী অনুষ্ঠানে প্রেসক্লাবকে আমন্ত্রণ জানানো হলেও সভাপতির কোন আসন বিন্যাস করা হয়নি। এটি পরিকল্পিত অপমান। তাই আমরা এর প্রতিবাদ জানাই।

এ ব্যাপারে ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার বলেন, প্রশাসক কার্যালয়ের একটি অনুষ্ঠানের সকল সাংবাদিকদের দাওয়াত দেয়া হয়। দাওয়াত দেয়ার পরও তাদেরকে প্রবেশ করতে দেয়া হয়নি এবং তাদের বসার জন্য কোন জায়গা রাখেনি। এরই প্রতিবাদে আমরা জেলা প্রশাসনের কার্যালয়ের নিচে অবস্থান কর্মসূচি পালন করেছি।

একই অভিযোগ স্থানীয় আওয়ামী লীগের সহ-সভাপতি মাবাবুবুর রহমান খোকনের। তিনি বলেন, পদবি উল্লেখ করে আমাকে আমন্ত্রণ জানানো হলেও কোন আসন রাখা হয়নি। তাই আমি কথা না বাড়িয়ে চলে যাচ্ছি।

এ বিষয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন