হোম Uncategorized পিরোজপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে আনসার মোতায়েন

পিরোজপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে আনসার মোতায়েন

কর্তৃক
০ মন্তব্য 98 ভিউজ
পিরোজপুর অফিসঃ 
পিরোজপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে আনসার মোতায়েন
সংশ্লিষ্টদের নিরাপত্তা ও দাবির প্রেক্ষিতে  পিরোজপুরের  ৭ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ৪ জন করে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে।(৪সেপ্টেম্বর  শুক্রবার) রাত থেকে সংশ্লিষ্ট উপজেলাগুলোতে পালা করে এসব আনসার দায়িত্ব পালন শুরু করেছেন।
এমন তথ্য জানিয়েছেন, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ সাজ্জাদ মাহমুদ । তিনি বলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ঢুকে দুর্বৃত্তদের হামলার পর আনসার ও ভিডিপি সদর দপ্তরের জরুরি নির্দেশনায় এমন উদ্যোগ নেওয়া হয়েছে।
এই কর্মকর্তা আরো বলেন, আপাতত ৪ জন সশস্ত্র আনসার পালা করে দায়িত্ব পালন করবেন। তবে সদর দপ্তরের পরবর্তী নির্দেশনা পাওয়া মাত্র আরো কার্যকরী ব্যবস্থা নেওয়া হবে।
পিরোজপুরে  যেসব উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। তা হচ্ছে, পিরোজপুর সদর , নাজিরপুর, কাউখালী,ভান্ডারিয়া, মঠবাড়িয়া, স্বরূপকাঠি. ইন্দুরকানী।
নিজেদের কর্মস্থলের বাসভবনে সশস্ত্র আনসার মোতায়েন হওয়ায় স্বস্তি জানিয়ে   তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন,  বেশ কয়েকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
আনসার মোতায়েন সম্পর্কে পিরোজপুরের  জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনায় আলোকে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সার্বিক নিরাপত্তা বিশেষ করে রাতে তাদের বাসভবন সুরক্ষায় এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, জেলা প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা।
 বুধবার( ২ সেপ্টেম্বর) রাতে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে সরকারি বাসভবনে ঢুকে নৃশংস হামলা করে দুর্বৃত্তরা এই ঘটনার পর সারাদেশে মাঠপর্যায়ে কর্মরত উপজেলা নির্বাহী কর্মকর্তারা তাদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন