হোম অন্যান্যসারাদেশ পাবলিক সার্ভিস দিবসে বাগেরহাটের চার সাংবাদিককে সম্মাননা

পাবলিক সার্ভিস দিবসে বাগেরহাটের চার সাংবাদিককে সম্মাননা

কর্তৃক
০ মন্তব্য 115 ভিউজ

বাগেরহাট অফিস:
বাগেরহাটে পাবলিক সার্ভিস দিবস ২০২০ উপলক্ষে জনসেবা বিষয়ে সংবাদ প্রকাশের জন্য ৪ সাংবাদিককে বিশেষ সম্মাননা প্রদান ও পুরুস্কৃত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের হল রুমে পাবলিক সার্ভিস দিবসের আলোচনা সভা শেষে বাগেরহাটের ৪ সাংবাদিককে এ সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়। বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মোজাফ্ফর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম।

বেসরকারি উন্নয়ন সংস্থা এ্যাকশন এইডের সহযোগিতায় এবং বাধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে এ অনুষ্ঠানে
সম্মাননা প্রাপ্তরা হলেন চ্যানেল ২৪ এর বাগেরহাট প্রতিনিধি আরিফুল ইসলাম, যমুনা টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি মোঃ ইয়ামিন আলী, দৈনিক আমার সংবাদ ও বাংলা নিউজ২৪ডট কম এর বাগেরহাট প্রতিনিধি এসএস শোহান ও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল ইমরান।

এসময় উপস্থিত ছিলেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, বাগেরহাট ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার সদর উপজেলা, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার বকসি, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজগার আলী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন