হোম অন্যান্যসারাদেশ পাটকেলঘাটায় চুরির মালামাল সহ ৩ চোর আটক

পাটকেলঘাটায় চুরির মালামাল সহ ৩ চোর আটক

কর্তৃক
০ মন্তব্য 80 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:
পাটকেলঘাটায় চুরির মালামাল সহ তিন পেশাদার চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল থানার টিকারামপুর গ্রামের শহর আলী সরদারের ছেলে বাবু সরদার (২১) একই গ্রামের মৃত নজরুল মোড়লের পুত্র জাকির মোড়ল (৩০) অপর জন হল তৈলকুপি গ্রামের নুর ইসলাম মল্লিক খোকার ছেলে মুন্না ইয়াছিন জিম(১৯) (২৩)।

খলিষখালী গ্রাম পুলিশের দফাদার শেরআলী ও থানা পুলিশ জানায়, গত রবিবার (১৯ জুলাই) রাতে দলুয়ার মোবাইল টাওয়ারে চুরি সংগঠিত হয়।অতপর টাওয়ার কর্তৃপক্ষ থানায় একটি লিখিত অভিযোগ করে। মঙ্গলবার(২১জুলাই) রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের কে আটক করে।

এ সময় জাকিরের সাইকেলের দোকান থেকে ১৫টি ব্যাটারি ও দলুয়া বাজারে এনায়েত সরদারের পরিত্যাক্ত মিলের ভিতর থেকে একটি টাওয়ারের মেশিনের যন্ত্রাংশ উদ্ধার করা হয়।পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি চুরির মামলা দ্বায়ের করা হয়েছে। মামলা নং-১৪।

জিজ্ঞাসাবাদে আসামীরা চুরির বিষয়টি স্বীকার করেছে। বুধবার আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে সেপার্দ করা হয়েছে। তিনি আরও জানান, আমার থানা এলাকায় কেউ মাদক ব্যাবসা , চুরি, ডাকাতি, ছিনতাই করে পার পাবেনা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন