হোম এক্সক্লুসিভ পাটকেলঘাটায় অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার -১

পাটকেলঘাটায় অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার -১

কর্তৃক Editor
০ মন্তব্য 162 ভিউজ

কিশোর কুমারঃ পাটকেলঘাটার মির্জাপুরের কেশা বিলের অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ঐ ব্যাক্তি থানার কুমিরা ইউনিয়নের কেশা গ্রামের ইনছার আলী সরদারের ছেলে আতাউর রহমান (৪৬) ও নিহত আশরাফের সরদারের আপন ছোটভাই । পুলিশ জানায়, গত ১ অক্টোবর বৃহস্পতিবার থানার কুমিরা এলাকায় কেশা বিলের একটি অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। অতপর লাশ সনান্তের জন্য ঐ এলাকার কিছু লোক লাশ দেখে চিনতে ব্যার্থ হলে ময়না তদন্ত শেষে লাশ সাতক্ষীরা সরকারী কবরস্থানে দাফন করা হয়।

এরপর প্রাথমিক ময়নাতদন্তের রিপোট অনুযায়ী থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করা হয়। মামলা নং-১ তারিখ ৩-১০-২০২০। কিন্তু সচুতর ঐ হত্যাকারীরা আত্মীয় স্বজন হওয়ায় কৌশালে বিষয়টা এড়িয়ে যায়।পরবর্তীতে অনুসংন্ধানের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়হিদ মুর্শেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে আতাউর রহমান সরদার নামক এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সে মামলার ঘটনা সংক্রান্ত জিজ্ঞাসাবাদে পুলিশের নিকট তার আপন ভাই আশরাফ হোসেন সরদারকে জায়গা-জমি সংক্রান্ত বিষয়ে হত্যার কথা স্বীকারও করেছে । আজ বৃহস্পতিবার(১৫অক্টোবর) তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সেপার্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন